আমাদের সম্পর্কে

আসসালামু আলাইকুম,

ভার্চয়াল জগতে সঠিক ইসলাম তথা ইসলামী বিষয়াবলী ও ইসলামী ঐতিহ্য তুলে ধরতে আর বিশ্বের কাছে পৌছে দিতে এবং সঠিকভাবে ইসলামকে জানতে আর জানাতে বাংলা ভাষাভাষী মুসলমান ভাই ও বোনদের জন্য আমাদের এই সামান্য কর্ম প্রচেষ্টা। ইসলামের এই সূক্ষ সূক্ষ বিষয়গুলো সুন্দর ও সহজভাবে ফুটিয়ে তুলতে আর যে সব বিষয়গুলো সররাচর মানুষের বোধ্গম্য নয় বা বুঝতে কষ্ট সেসব বিষয়গুলো মুসলিম ভাই ও বোনদের নিকট তুলে ধরাই ইসলামী পাঠাগারের একমাত্র উদ্দেশ্য ও লক্ষ্য।

আখেরী নবী ও রাসূল (সাঃ) কোরআনুল করীমের ধারক ও বাহক, কোরআনুল করীম তার উপরই নাযিল হয়। আল্লাহতায়ালা তার কিতাবে মানব জাতিকে যে আদর্শ  অনুসরনের ও বিধি-বিধান পালনের নিদের্শ দিয়েছেন, কিন্তু তার বিস্তার বিবারণ দান করেননি। এর ভার ন্যস্ত করেঝছন নবী করিম (সাঃ) এর উপর। তিনি নিজের কথা-কাজ ও আচার আচারণের মাধ্যমে কোরআনুল করিমের আদর্শ  ও বিধান বাস্তবায়নের পন্থা ও নিয়ম কানুন বলে দিয়েছেন। আর রাসূলুল্লাহ (সাঃ) যে পন্থা অবলম্বন করেছেন তাই হচ্ছে হাদীস।

পরিশেষে, মুলিম জাহানের সর্বত্র সমাদৃত বাংলা ভাষাভাষী জ্ঞান পিপাসু পাঠক পঠিকা যাতে- পবিত্র কুরআন হাদিস ও ফিকাহের জটিল জটিল বিষয়গুলো আর ইসলামী গুরুত্বপূর্ন ঘটনা ও ঘটনাস্থল সহ জীবণ বিধান সম্পর্কে সহজভাবে নেট দুনিয়ায় মানুষ-এর কাছে সুন্দর ও সহজভাবে উপস্থাপন করা হ’ল। মহান আল্লাহ রব্বুলআলামীন এই ওয়েবসাইন থেকে আমাদের উপকৃত হওয়ার তওফিক দান করুন। । আমিন।

Share on Facebook